ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ আ’লীগ-যুবলীগ নেতাসহ আটক ২২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৩ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় মাদকসহ আ’লীগ-যুবলীগ নেতাসহ আটক ২২ র‌্যাবের হাতে আটক ২২ জন

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার শরিয়তনগর এলাকার একটি রিসোর্টে অভিযান চালিয়ে বিদেশি মদ ও বিয়ারসহ আওয়ামী লীগ ও যুবলীগ নেতাসহ ২২ জনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরা।  

শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে তাদের আটক করা হয়।

 

র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক মোহাম্মদ বেলায়েত হোসেন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

আটকরা ২২ জন হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগের কোষাধক্ষ্য মনির ঠাকুর (৩৫), সদর উপজেলার মাছিহাতা ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীনূর ইসলাম (৩৫)। এছাড়া ঢাকার বাড্ডার মো. ফেরদৌস চৌধুরী (৩৪), শেরপুরের নকলার মো. আলাউদ্দিন (২৪), রাজবাড়ীর আকমল হোসেন (৪২), নেত্রকোনার মনিরুজ্জামান (২৪), ময়মনসিংহের নান্দাইলেত আশিক (২৫), ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের মো. রুবেল (২৩), সরাইলের বড়ইছড়ার মুন্না (২৩), ঢাকার দোহারের সাইফুল ইসলাম (২৭), সিরাজগঞ্জের উল্লাপাড়ার মো. হায়দার (২৮), ব্রাহ্মণবাড়িয়ার মেড্ডার মো. জাকির হোসেন (৩৫), কাউতলীর মো. শাহজাহান (৪৫), ভাদুঘরের মো. আনোয়ার হোসেন (৪২), জামালপুরের জুয়েল রানা (২৩), নরসিংদীর মনোহরদীর রুবেল মিয়া (২৭), বরিশালের বাকেরগঞ্জের জব্বার (২৩), পটুয়াখালীর বাউফলের মো. আল-আমিন (২৭), কিশোরগঞ্জের চারারবনের ইকবাল (২৫), কালিয়াকান্দির মান্না মিয়া (২৪), কুলিয়ারচরের মো. তন্ময় মোল্লা (২৪) ও ভৈরবের নবী হোসাইন (২৮)।

ভৈরব ক্যাম্পের সহকারী পরিচালক মোহাম্মদ বেলায়েত হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেলে বিকেলে শরিয়তনগর এলাকার একটি রিসোর্টে অভিযান চালানো হয়। এ সময় বিভিন্ন ব্যান্ডের অনুমোদনহীন ৭৬ বোতল বিদেশি মদ, ৭২ ক্যান বিদেশি ভদকা, ১৩১ ক্যান বিদেশি বিয়ার এবং নগদ এক লাখ ৬৮ হাজার টাকা জব্দ করা হয়। আটক করা হয় আওয়ামী লীগ ও যুবলীগের দুই নেতাসহ ওই ২২ জনকে।

তিনি আরও জানান, কেবলমাত্র রিসোর্টের ভেতরে মদ পরিবেশন করার কথা থাকলেও তারা নিয়মিতভাবে রিসোর্টের বাইরে বিদেশি মদসহ বিয়ার বিক্রি এবং অনুমোদনবিহীন বিদেশি মদ ও বিয়ার সংগ্রহ ও পরিবেশন করতেন। এছাড়াও তারা শর্ত ভঙ্গ করে লাইসেন্সবিহীন ব্যক্তিদের কাছে মদ বিক্রি ও পরিবেশন করতেন।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, অক্টোবর ৩০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।