ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মেহেরপুর সমাজসেবা অফিসে ২ সাংবাদিক লাঞ্ছিত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২০
মেহেরপুর সমাজসেবা অফিসে ২ সাংবাদিক লাঞ্ছিত 

মেহেরপুর: মেহেরপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. আব্দুল কাদেরের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির সংবাদ সংগ্রহ করতে গিয়ে লাঞ্ছনার শিকার হয়েছেন দুই সাংবাদিক।

রোববার (৮ নভেম্বর) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

 

লাঞ্ছনার শিকার হয়েছেন দুই সাংবাদিক হলেন-ডিবিসি নিউজ ও পরিবর্তন.কমের জেলা প্রতিনিধি আবু আক্তার করণ ও বিডি রয়টার্স.কমের প্রতিনিধি জাকির হোসেন।

জানা যায়, মেহেরপুর জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মো. আব্দুল কাদেরের বিরুদ্ধে বেশ কিছুদিন ধরে সরকারি গাড়ি ব্যক্তিগত কাজে ব্যবহার, হিজরাদের প্রশিক্ষণের ভাতা আত্মসাৎ ও সরকারি বাড়ি ভাড়া পাওয়া সত্ত্বেও নিজ অফিসের পাশের একটি কক্ষকে গোপনে বেডরুম হিসেবে ব্যবহারের অভিযোগ শোনা যাচ্ছিল। এ বিষয়ে নিউজ করতে রোববার সকালে জেলা সমাজসেবা অফিসে যান ওই দুই সাংবাদিক। এতে ক্ষিপ্ত হয়ে উপ-পরিচালক মো. আব্দুল কাদের তাদের অফিসে আটকে রেখে বেধড়ক মারধর করেন এবং তাদের ক্যামেরা কেড়ে নিয়ে ভাঙচুর করেন। খবর পেয়ে অন্য সংবাদকর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের উদ্ধার করেন। সাংবাদিকদের মারধরের ঘটনায় ফুঁসে উঠেছেন মেহেরপুরে কর্মরত বিভিন্ন গণমাধ্যম কর্মীরা।  

এ বিষয়ে ডিবিসি নিউজের মেহেরপুর প্রতিনিধি আবু আক্তার করণ বাদী হয়ে উপ-পরিচালক আব্দুল কাদেরসহ কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।  

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০২০
এসআই

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।