ঢাকা, শুক্রবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১১ অক্টোবর ২০২৪, ০৭ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মাধবপুরে নারীকে গলা কেটে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
মাধবপুরে নারীকে গলা কেটে হত্যা

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় মনোয়ারা বেগম (৪৫) নামে এক নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী সিদ্দিক মিয়াকে আটক করেছে পুলিশ।

রোববার (১৫ নভেম্বর) বিকেলে ছিদ্দিক মিয়াকে মাধবপুর থানায় নেওয়া হয়। এর আগে সকাল ১০টার দিকে উপজেলার মীরনগর গ্রামে স্বামীর বাড়ির পাশের একটি খাল থেকে মনোয়ারার মরদেহ উদ্ধার করা হয়।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন বাংলানিউজকে জানান, রোববার সকালে স্থানীয় লোকজন খালপাড়ে মনোয়ারার গলা কাটা মরদেহ দেখে পুলিশে খবর দেন। দুপুরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আড়াইশ’ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।  

তিনি আরও বলেন, মনোয়ারার স্বামী সিদ্দিক মিয়া পুলিশকে জানিয়েছেন, শনিবার দিনগত রাত ১০টায় তিনি স্ত্রীকে ঘরে রেখে মাছ ধরতে গিয়েছিলেন। ফিরে এসে তাকে খুঁজে পাননি। সিদ্দিক মিয়াকে থানায় আটক রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মনোয়ারার দুই ছেলে বাড়ির বাইরে। তবে এক সন্তান রাতে বাড়িতেই ছিলেন।

বাংলাদেশ সময়: ২০১৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ