ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগ বিজিবি সদস্যের বিরুদ্ধে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
সৈয়দপুরে চাচাতো বোনকে ধর্ষণের অভিযোগ বিজিবি সদস্যের বিরুদ্ধে

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে লক্ষণপুর স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে (১৫) ধর্ষণের অভিযোগ উঠেছে তার চাচতো ভাই বিজিবি সদস্য আক্তারুজ্জামানের (৩০) বিরুদ্ধে।

এ ঘটনায় শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় দুইজনকে আটক করে থানায় নিয়ে এসেছে পুলিশ।

এরআগে, গত ৯ নভেম্বর এ ঘটনা ঘটে।

জানা যায়, ৯ নভেম্বর আপন চাচাতো বোনকে (১৫) নিয়ে বিজিবি সদস্য আক্তারুজ্জামান তার বোনের সদ্য হওয়া সন্তানকে দেখতে শহরে আসেন। ওইদিন রাতে উপজেলার বাঙালিপুর ইউনিয়নের লক্ষণপুর বালাপাড়া গ্রামে  বাড়ি ফেরার পথে আক্তারুজ্জামান তার চাচাতো বোনকে জোর করে ধরে নিয়ে আর্মি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কাছে ধানক্ষেতে নিয়ে ধর্ষণ করেন। এতে ওই স্কুলছাত্রী অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে নীলফামারী আধুনিক হাসপাতাল পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে ওই স্কুলছাত্রী সেখানে চিকিৎসাধীন রয়েছে।

লক্ষণপুর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম বাংলানিউজকে জানান, মেয়েটি অত্যন্ত মেধাবী। সে পঞ্চম ও অষ্টম শ্রেণিতে বৃত্তি পেয়েছিল।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বাংলানিউজকে জানান, বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না। এ ঘটনায় দুইজনকে জিজ্ঞসাবাদের জন্য সংগ্রাম ও পারুল নামে ২ জনকে আটক করে থানায় আনা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।