ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে বিদ্যুৎ চুরির দায়ে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
রূপগঞ্জে বিদ্যুৎ চুরির দায়ে যুবক গ্রেফতার প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে অবৈধভাবে বিদ্যুৎ চুরির দায়ে দেলোয়ার হোসেন (৩৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (১৩ ডিসেম্বর) সকালে উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়।

গ্রেফতার দেলোয়ার হোসেন পুনর্বাসন কেন্দ্র এলাকার ৬ নম্বর ওয়ার্ডের সাত্তার মাদবরের ছেলে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান জানান, চনপাড়া পূর্ণবাসন কেন্দ্রের ৬ নম্বর ওয়াডের্র নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ একটি ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। সেসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ নূসরাত জাহানা ভ্রাম্যমাণ আদালতের নেতৃত্ব দেন।

অবৈধভাবে ব্যাটারিচালিত অটোরিকশার চার্জ ও পানির পাম্পের বিদ্যুৎ চুরি করার সময় হাতেনাতে ধরা পড়েন দেলোয়ার। পরে নারায়ণগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি-২ পূর্বাচল জোনাল অফিসের ডিজিএম আব্দুর রহিম বাদী হয়ে দেলোয়ার হোসেন, আব্দুল খালেক ও জামাল শেখ নামের তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় এক নম্বর আসামি দেলোয়ার হোসেনকে তার নিজ বাড়ি থেকে রোববার সকালে গ্রেফতার করা হয়। তাকে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়েছে এবং বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২০
এমআরপি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।