ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

হবিগঞ্জে সালমান শাহ হত্যা মামলায় বিএনপি নেতা ও তার ভাই গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
হবিগঞ্জে সালমান শাহ হত্যা মামলায় বিএনপি নেতা ও তার ভাই গ্রেফতার গ্রেফতার রিহান উদ্দিন ও তার ভাই বিরাম উদ্দিন

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার জয়নগর গ্রামে হাঁসের খামারি সালমান শাহ হত্যা মামলায় বিএনপি নেতাসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে।

রোববার (১৩ ডিসেম্বর) জয়নগর গ্রাম থেকে তাদেরকে গ্রেফতার করে সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতাররা হলেন- সদর উপজেলার লোকড়া ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ও বিএনপি নেতা রিহান উদ্দিন রায়হান (৫২) এবং তার ছোট ভাই বিরাম উদ্দিন (৪৮)।

পুলিশ জানায়, লোকড়া ইউনিয়নের জয়নগর গ্রামে হাঁসের খামারি সালমানকে গত ২১ অক্টোবর রাতে নদীর পাড়ে মারপিট করে তার নৌকা ছিনিয়ে নেয় প্রতিপক্ষের লোকজন। পরে গুরুতর আহত সালমানকে ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর কয়েকদিন পর নিহতের চাচা ইস্কান্দর ভান্ডারী হবিগঞ্জর সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে নয় জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছিলেন।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুক আলী বাংলানিউজকে জানান, রোববার জয়নগর গ্রাম থেকে দুই জনকে গ্রেফতারের পর রিহান উদ্দিনকে আদালতে সোপর্দ করা হয়েছে। এছাড়া তার ভাই বিরাম উদ্দিনকে নিয়ে এ মামলার অন্য আসামি ধরতে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।