ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

আশুলিয়ায় নারী পাচার চক্রের ২ সদস্য আটক

সাভার করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
আশুলিয়ায় নারী পাচার চক্রের ২ সদস্য আটক প্রতীকী

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় ধর্ষণ ও নারী প্রাচার চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪ এর সদস্যরা। একইসঙ্গে অপহৃত একটি শিশুকে উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৪ ডিসেম্বর) বিকেলে র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার মেজর এ এইচ এম আদনান তফাদার বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

আটকরা দু’জন হলেন- পিরোজপুর জেলার ভাণ্ডারিয়া উপজেলার দারুলহুদা গ্রামের মো. হৃদয় খান (২১) ও শেরপুর জেলার নকলা উপজেলার বালিয়াদী গ্রামের আবু সামার মেয়ে আনিজার তৃষ্ণা (২০)।  

র‌্যাব-৪ সূত্রে জানা গেছে, গত ২৯ নভেম্বর দুলু মিয়া নামে এক ব্যক্তির মেয়েকে (শিশু) অপহরণ করে নিয়ে যায় আনিজার তৃষ্ণা। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে শেরপুর থানায় মামলা দায়ের করেন দুলু। পরে তথ্য প্রযুক্তির সহয়তায় আসামিদের অবস্থান চিহ্নিত করে সোমবার সকালে আশুলিয়ার ডেন্ডাবর এলাকা থেকে অপহৃত শিশুটিকে উদ্ধার করে র‌্যাব-৪ এর সদস্যরা। এ সময় নারী পাচার চক্রের দুই সদস্য হৃদয় ও তৃষ্ণাকে আটক করা হয়।  

মেজর এ এইচ এম আদনান তফাদার বাংলানিউজকে জানান, অপহরণের পর শিশুটিকে ধর্ষণ করেন হৃদয়। এ কাজে সহায়তা করেছেন তৃষ্ণা। প্রাথমিকভাবে আসামিরা ঘটনার সত্যতা স্বীকার করেছেন। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।