ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

যাত্রাবাড়ীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
যাত্রাবাড়ীতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী এলাকার একটি বাসায় শাহিন তালুকদার (৩০) নামের এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে তার স্বজনরা।

সোমবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যা ৬টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহিন ময়মনসিংহ জেলার গফরগাও উপজেলার সফইরা গ্রামের ইউসুফ আলী তালুকদারের ছেলে। বর্তমানে উত্তর যাত্রাবাড়ী মাদ্রাসা রোড এলাকার একটি বাসার তিন তলায় ভাড়া থাকতেন।

শাহিনের মামা মইনুর রহমান বাংলানিউজকে জানান, শাহিন ডিজিটাল সানবোর্ডের কাজ করতো। উত্তর যাত্রাবাড়ীর বাসাতে স্ত্রী মলি আক্তার ও এক ছেলেকে নিয়ে থাকতেন। শাহিনের সঙ্গে ঝগড়া করে তার স্ত্রী মলি তিন/চার মাস আগে বাবার বাসায় চলে যায়। এরপর থেকে মানসিকভাবে ভেঙে পরে শাহিন। এ বিষয় নিয়ে গত পরশুদিন ঘুমের ওষুধ খায় শাহিন। এরপর থেকে ঘরেই থাকতো।

তিনি আরও জানান, সোমবার বিকেলে তার ভাইবোন মিলে শাহিনকে দেখতে যায়। এ সময় ভেতর থেকে তার রুমের দরজা বন্ধ পায়। পরে জানালা দিয়ে দেখে শাহিন ফ্যানের সঙ্গে কাপড় পেঁচিয়ে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
এজেডএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।