ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

ডিএসসিসির লাইসেন্স ও বিজ্ঞাপন সুপারভাইজর চাকরিচ্যুত

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
ডিএসসিসির লাইসেন্স ও বিজ্ঞাপন সুপারভাইজর চাকরিচ্যুত

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) এনফোর্সমেন্ট ইউনিটের একটি টিমের অভিযানে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের অঞ্চল-২ এর লাইসেন্স ও বিজ্ঞাপন সুপারভাইজরকে চাকরিচ্যুত করা হয়েছে। একই সঙ্গে খিলগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে দুই দালালকে।

 

সোমবার (১৪ ডিসেম্বর) গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান চালানো হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে দুদকের এনফোর্সমেন্ট ইউনিটের একটি টিম ডিএসসিসির লাইসেন্স ও বিজ্ঞাপন সুপারভাইজর মো. সেলিম ও মো. দৌলতের অফিসকক্ষে অভিযান পরিচালনা করে।  

দুদক পরিচালিত অভিযানে মো. আব্দুর রহমান ও মোহাম্মদ সাব্বির আলম নামে দুই দালালকে নগদ অর্থ এবং নতুন লাইসেন্স ও লাইসেন্স নবায়নের বিভিন্ন ধরনের কাগজপত্রসহ হাতেনাতে গ্রেফতার করে।  

প্রাথমিকভাবে দুই দালালের সঙ্গে দুই লাইসেন্স ও বিজ্ঞাপন সুপারভাইজরের প্রাথমিক যোগসাজশের প্রমাণ পাওয়া যায়। দুই দালালকে খিলগাঁও থানায় হস্তান্তর করা হয়েছে। করপোরেশনকে দুর্নীতিমুক্ত করার প্রয়াসে ডিএসসিসির অঞ্চল-২ এর লাইসেন্স ও বিজ্ঞাপন সুপারভাইজরকে তাৎক্ষণিকভাবে চাকরি থেকে অপসারণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২০
আরকেআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।