ঢাকা, সোমবার, ১৪ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

টেকনাফে ৯ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
টেকনাফে ৯ হাজার ইয়াবাসহ এক রোহিঙ্গা আটক

কক্সবাজার: কক্সবাজারেরর টেকনাফের হোয়াইক্যং বাজার এলাকা থেকে ৯ হাজার ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক রোহিঙ্গা মাদক কারবারীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫)।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকালে এক প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া, এএসপি) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

 র‌্যাবের হাতে আটক মাদককারবারী হলেন- উকিয়ার কুতুপালং দুই নম্বর রোহিঙ্গা শিবিরের ‘ই’ ব্লকের মৃত নুর মোহাম্মদের ছেলে মাহমুদুল হাসান (৩৮)।  

ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সূত্রে খবর পেয়ে বুধবার (১৬ ডিসেম্বর) রাতে র‌্যাবের একটি দল টেকনাফের হোয়াইক্যং বাজার সংলগ্ন ব্রিজের দক্ষিণ পাশে অভিযান চালায়। এ সময়  র‍্যাবের উপস্থিতি টের পেয়ে মাদককারবারী পালিয়ে যাওয়ার সময়  মাহমুদুল হাসানকে  (৩৮) আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে তার সঙ্গে থাকা পলিথিন ব্যাগের ভেতর থেকে ৯ হাজার ৩৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি জানান, আটক রোহিঙ্গাকে টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২০
এসি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।