ঢাকা, সোমবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৯ জুলাই ২০২৪, ২২ মহররম ১৪৪৬

জাতীয়

নরসিংদীতে তেলবাহী লরির ধাক্কায় অটোরিকশাযাত্রী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
নরসিংদীতে তেলবাহী লরির ধাক্কায় অটোরিকশাযাত্রী নিহত দুর্ঘটনাতবলিত অটোরিকশা

নরসিংদী: নরসিংদীতে তেলবাহী লরির ধাক্কায় সঞ্জয় নন্দী (৩৫) নামে সিএনজিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন দুর্ঘটনাকবলিত অটোরিকশার চালকসহ দুই জন।

 

শুক্রবার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় শহরের পাঁচদোনা মোড়ের ঝংকার সিনেমা হল সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সঞ্জয় নন্দী গাজীপুরের কালীগঞ্জ উপজেলার দত্তপাড়া এলাকার বাবুল নন্দীর ছেলে। তিনি কিছুদিন আগে রাজধানী ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পাশ করেছেন।

আহত দুই ব্যক্তি হলেন- পাঁচদোনার ডাঙ্গা ইউনিয়নের ভিরিন্দা গ্রামের অটোরিকশাচালক সুমন (২৫) ও পলাশের ঘোড়াশালের দয়াল কুমার দাস (৫৬)।  

স্থানীয় লোকজন জানায়, শুক্রবার সন্ধ্যায় ঘোড়াশাল থেকে যাত্রীবাহী একটি অটোরিকশা পাঁচদোনা আসছিল। ঝংকার সিনেমা হলের কাছাকাছি আসার পর অটোরিকশাটিকে টঙ্গীগামী তেলবাহী একটি লরি ধাক্কা দেয়। এতে অটোরিকশা চালকসহ তিন জন আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে পথেই সঞ্জয় নন্দীর মৃত্যু হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মাহমুদুল কবির আরিফ জানায়, তিন জনের মধ্যে একজনকে আমরা মৃত অবস্থায় পেয়েছি। অপর দুই আহত ব্যক্তিকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রাজধানী ঢাকায় পাঠানো হয়েছে।

মাধবদী থানার উপ পরিদর্শক (এসআই) আবদুর রাজ্জাক বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। তবে তেলবাহী লরিটি পালিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ২১৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।