ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

মিরপুর থেকে নারীর মরদেহ উদ্ধার

সিনিয়র কসেপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
মিরপুর থেকে নারীর মরদেহ উদ্ধার

ঢাকা: রাজধানীর দারুসসালাম টোলারবাগ এলাকার একটি বাসা থেকে চন্দনা ফাতেমা (২২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত নারী বিবাহিত ছিলেন এবং তিনি তারা বাবা মো. চান মিয়ার সঙ্গে ওই বাসায় থাকতেন।

রোববার (২০ ডিসেম্বর) বিকেলে পুলিশ সংবাদ পেয়ে মিরপুর টোলারবাগে একটি বাসার খাটিয়া থেকে ফাতেমার মরদেহ উদ্ধার করে। পরে আইনি প্রক্রিয়া শেষে ময়নাতদন্তর জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে মর্গে পাঠায়।

মিরপুর ডিভিশনের দারুসসালাম থানার উপ-পরিদর্শক (এসআই) রায়েজীদ মোল্লা এ তথ্য নিশ্চিত করে জানান, ফাতেমার পরিবারের থেকে জানা যায় শাকিব নামে এক ছেলের সঙ্গে ফাতেমার কয়েক বছর আগে বিয়ে হয়। কিন্তু তাকে তুলে নেওয়া হয়নি। ওই টোলারবাগে বাবার বাড়িতেই থাকতেন ফাতেমা। পরে ওই বাসার খাটিয়া থেকে ফাতেমার মরদেহ উদ্ধার করা হয়।

ফাতেমার অস্বাভাবিক মৃত্যু হয়েছে দাবি করে পরিবার একটি মামলার করেছে। তবে, মৃত নারীর শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্তের পরে প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।