ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

ধুনটে প্রতিপক্ষের মারধরে আহত দিনমজুরের মৃত্যু, আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
ধুনটে প্রতিপক্ষের মারধরে আহত দিনমজুরের মৃত্যু, আটক ২ নুরু শেখ ও সোলায়মান আলী

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের মারধরে আহত তাজেল হোসেন (৫৫) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নুরু শেখ (৫৫) ও সোলায়মান আলী (৫২) নামে দুই ভাইকে আটক করেছে পুলিশ।

রোববার (২০ ডিসেম্বর) বিকেলে আটক দু’জনকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।  

নিহত তাজেল উপজেলার মথুরাপুর ইউনিয়নের পিরহাটি গ্রামের বাসিন্দা। আটক নুরু ও সোলায়মান একই গ্রামের বাসিন্দা।

জানা যায়, নিহত তাজেলের স্ত্রী বেগম খাতুন প্রতিবেশী বিশা শেখের ছেলে সাকিব হোসেনকে হিজরা বলে অপবাদ দেয়। এ কথা নিয়ে বিশা শেখের পরিবারের সঙ্গে তাজেলের পরিবারের বিরোধের সৃষ্টি হয়। এ ঘটনা নিয়ে গত ৮ ডিসেম্বর কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পরিবারের মধ্যে মারধরের ঘটনা ঘটে। এ সময় প্রতিপক্ষের মারধরে তাজেল আহত হয়ে স্থানীয়ভাবে চিকিৎসা নেন।

এদিকে শনিবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যার দিকে তাজেল নিজ বাড়িতে মারা যান। তখন এ বিষয়টি নিয়ে উভয় পরিবারের মধ্যে সমঝোতার বৈঠক বসে। এ সময় তাজেলের পুত্রবধূ (তালাকপ্রাপ্ত) কাজুলী খাতুন ৯৯৯-এ ফোন করে হত্যার অভিযোগ করেন। পরে রাতেই পুলিশ তাজেলের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নেয়। রোববার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় নিহেতের স্ত্রী বেগম খাতুন বাদী হয়ে ধুনট থানায় পাঁচজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপা সিন্ধু বালা বাংলানিউজকে জানান, ময়নাতদন্ত প্রতিবেদন ফেলে তাজেলের মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় আটক দু’জনকে রোববার আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
কেইউএ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।