ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
রূপগঞ্জে কিশোরীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার ১ 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে হুমায়ন কবির নামে এক লম্পটের বিরুদ্ধে ১২ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। রোববার (২০ ডিসেম্বর) এ ঘটনায় অভিযুক্ত ওই লম্পটকে গ্রেফতার করেছে পুলিশ।



এর আগে ১৩ ডিসেম্বর সকাল ১১টার দিকে উপজেলার তারাব পৌরসভার মৈকুলী এলাকায় এ ঘটনা ঘটে।

ওই মেয়েটির মা জানান, তারা উপজেলার মৈকুলী এলাকার এক ব্যক্তির বাড়ির ভাড়াটিয়া। ওই মেয়েটির বাবা-মা দুইজনেই চাকরিজীবী। তাদের পাশের বাসায় ভাড়া থাকেন মৃত রতন মিয়ার ছেলে হুমায়ন কবির (৩০)। প্রতিদিনের মতো ওই কিশোরীর বাবা-মা কাজে চলে যান। গত ১৩ ডিসেম্বর সকাল ১১টার দিকে ওই কিশোরীকে একা পেয়ে তার কক্ষে প্রবেশ করে তাকে ধর্ষণ করেন। পরে লম্পট হুমায়ন কবির ওই কিশোরীকে হুমকি ধামকি দিয়ে চলে যায়। পরে ওই কিশোরীর বাবা-মা বিষয়টি জানতে পেরে স্থানীয় ব্যক্তিদের কাছে জানালে তারা টাকা দিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা চালায়। পরে বিষয়টি স্থানীয়রা রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসানকে জানালে তিনি তাৎক্ষণিক ওই যুবককে গ্রেফতার করতে পুলিশ পাঠায়। রোববার বিকেলে হুমায়ুনকে গ্রেফতার করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ওসি মাহমুদুল হাসান বলেন, অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২০৫৩ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।