ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

তাহের পরিবারের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
তাহের পরিবারের বিরুদ্ধে অনুসন্ধানে দুদক

ঢাকা: লক্ষ্মীপুর পৌরসভার মেয়র ও লক্ষ্মীপুর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবু তাহেরসহ পরিবারের দশ সদস্যের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার করে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে অনুসন্ধান শুরু করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। লক্ষ্মীপুর সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগের আহ্বায়ক তাহেরপুত্র এ কে এম সালাউদ্দিন টিপুও রয়েছেন এই তালিকায়।

ইতোমধ্যে তাদের ব্যাংক হিসাব তলব করে ৫৬টি ব্যাংকে চিঠি পাঠিয়েছেন দুদকের নোয়াখালী সম্মিলিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক জাহাঙ্গীর আলম।

পরিবারের অন্যান্য সদস্যরা হলেন- আবু তাহেরের স্ত্রী নাজমা সুলতানা চৌধুরী, বাকি দুই ছেলে এ এইচ এম আফতাব উদ্দিন বিপ্লব ও আবু সাহাদাৎ মোাহাম্মদ শিপলু, তাহেরের দুই কন্যা নাজমুন নাহার রেহানা ও সাহেলা জাহান, বিপ্লবের স্ত্রী সানজিদা খায়ের, টিপুর স্ত্রী জান্নাতুন নাঈমা এবং শিপলুর স্ত্রী নাজমুন নাহার।

সোমবার (২১ ডিসেম্বর) জাহাঙ্গীর আলম গণমাধ্যমকে বলেন, জুনের শুরুতে এ অনুসন্ধান শুরু হয়ে নভেম্বরের শেষে এসে বিভিন্ন ব্যাংকে চিঠি পাঠানো হয়। ইতোমধ্যে বিভিন্ন ব্যাংক থেকে আমাদের কাছে তথ্য আসতে শুরু করেছে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে কমিশন।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
ডিএন/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।