ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

জাজিরায় বাস খাদে পড়ে মালিক নিহত, আহত ১০ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
জাজিরায় বাস খাদে পড়ে মালিক নিহত, আহত ১০  দুর্ঘটনাকবলিত বাস, পাশে চালকের মরদেহ। ছবি: বাংলানিউজ

শরীয়তপুর: শরীয়তপুরের জাজিরা উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে জাহাঙ্গীর হাওলাদার (৫০) নামে ওই বাসের মালিক (চালক) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন বাসের ১০ যাত্রী।

 

সোমবার (২১ ডিসেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার পূর্ব নাওডোবা চৌকিদারকান্দী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জাহাঙ্গীর হাওলাদার জেলার নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুর গ্রামের বাসিন্দা।  

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম বাংলানিউজকে জানান, দুপুরে উপজেলার মঙ্গলমাঝির ঘাট থেকে হাওলাদার পরিবহন নামে যাত্রীবাহী একটি সিটিং বাস প্রায় ৩০ জন যাত্রী নিয়ে শরীয়তপুর শহরের উদ্দেশে ছেড়ে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় বাসের চালক (মালিক) জাহাঙ্গীর ঘটনাস্থলেই মারা যান। এছাড়া বাসের অন্তত ১০ যাত্রী আহত হয়েছেন।  

আহতদের মধ্যে সৌরভ (১৫), আউয়াল (৩৫), রোকসানা (৪৫), বাবুল মিয়া (৩৫), হারুন শিকদার (৪০), সেলিনা আক্তারকে (৩৫) উদ্ধার করে জাজিরা উজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সৌরভ ও আউয়ালকে ঢাকায় পাঠানো হয়েছে।  
 
বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।