ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত  প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। তারা হলেন- ইলিয়াস হোসেন (৪৫) ও মোহন মিয়া (৭০)।

 

সোমবার (২১ ডিসেম্বর) বিকেল ও সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। ইলিয়াস উপজেলার নূরপুর গ্রামের বশির চৌধুরীর ছেলে ও মোহন মিয়া কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সোহাগাজী ইউনিয়নের সুলতানপুর গ্রামের বাসিন্দা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার বিকেলে এক বন্ধুকে সঙ্গে নিয়ে মোটরসাইকেলে করে বাইপাস এলাকা হয়ে আখাউড়া যাচ্ছিলেন ইলিয়াস। পথে পেছন দিকে থেকে ব্যাটারিচালিত একটি অটোরিকশা মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ইলিয়াসসহ তার বন্ধু ছিটকে রাস্তায়  পড়েন। এতে গুরুতর আহত হন ইলিয়াস। স্থানীয়রা তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নেওয়ার পথেই ইলিয়াসের মৃত্যু হয়।  

এদিকে সন্ধ্যায় আখাউড়া পৌর শহরের রাধানগরে একটি অটোরিকশা মোহন মিয়া নামে এক পথচারীকে চাপা দেয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে কুমিল্লা মেডিক্যাল কলেজে নিয়ে যায়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।  

আখাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রসুল আহামেদ নিজামী জানান, নিহত ইলিয়াস খানের মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। স্থানীয়রা অটোরিকশাটি আটক করেছে। তবে অপর দুর্ঘটনায় কারো মৃত্যুর খবর আমাদের কাছে আসেনি।  

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।