ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

আরইউজের ভোটের লড়াইয়ে ১৪ প্রতিদ্বন্দ্বী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
আরইউজের ভোটের লড়াইয়ে ১৪ প্রতিদ্বন্দ্বী

রাজশাহী: রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) নির্বাচনে শুরু হলো ভোটের লড়াই। সোমবার (২১ ডিসেম্বর) প্রার্থীতা প্রত্যাহারের শেষদিনে কোনো প্রার্থী তাদের মনোনয়নপত্র প্রত্যাহার না করায় ১৪ জনই প্রতিদ্বন্দ্বিতায় থাকলেন।

 

আরইউজে নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ডা. এফএমএ জাহিদ জানান, এবারের নির্বাচনে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন- জনকণ্ঠের মামুন-অর-রশিদ, সমকাল ও ডিবিসি নিউজের সৌরভ হাবিব এবং কালের কণ্ঠের রফিকুল ইসলাম। সহ-সভাপতি পদে সোনালী সংবাদের তৈয়বুর রহমান ও বাংলানিউজের শরীফ সুমন, সাধারণ সম্পাদক পদে যুগান্তরের তানজিমুল হক ও সময় টেলিভিশনের সাইফুর রহমান রকি, যুগ্মসাধারণ সম্পাদক পদে সোনালী সংবাদের মিজানুর রহমান টুকু ও সোনার দেশের শামস উর রহমান রুমি, কোষাধ্যক্ষ পদে সানশাইনের সরকার দুলাল মাহবুব ও বৈশাখী টেলিভিশনের আবদুস সাত্তার ডলার এবং সদস্য পদে ইত্তেফাকের আনিসুজ্জামান, সমচারের আবুল কালাম আজাদ ও সমকালের ফটোসাংবাদিক শরিফুল ইসলাম তোতা।

আগামী ২৬ ডিসেম্বর সকাল ১০টা থেকে বেলা ৩টা পর্যন্ত আরইউজে কার্যালয়ে ভোটগ্রহণ করা হবে। এবারের নির্বাচনে ৬৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

বাংলাদেশ সময়: ১৮২৫ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২০
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।