ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

মাইজদীতে ভুল চিকিৎসায় নবজাতক মৃত্যুর অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
মাইজদীতে ভুল চিকিৎসায় নবজাতক মৃত্যুর অভিযোগ মাইজদীতে ভুল চিকিৎসায় নবজাতক মৃত্যুর অভিযোগ

নোয়াখালী: নোয়াখালীর জেলা শহর মাইজদী হাসপাতাল রোডে বেসরকারি মেট্রো হাসপাতালে ভুল চিকিৎসায় এক নবজাতক মৃত্যুর অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে নিহত নবজাতকের বাবা নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের বাসিন্দা দয়াল গাজী অভিযোগ করে বলেন, সোমবার সকাল ৮টায় তার স্ত্রীকে মেট্রো হাসপাতালে ভর্তি করেন।

এরপর বিকেল ৪টায় নরমাল ডেলিভারিতে মেয়ে সন্তান হয়। জন্ম নেওয়ার পর থেকেই তার সন্তান সুস্থ ছিল।  

একপর্যায়ে কোন কথাবার্তা ছাড়াই ডাক্তার তার সন্তানকে একটা ইনজেকশন দেন এবং ইনজেকশন দেওয়ার কয়েক সেকেন্ডের মধ্যেই শিশুটি কাঁপুনি দিতে দিতে মারা যায়। সন্তান হারা দম্পতির অভিযোগ ভুল চিকিৎসার কারণেই শিশুটির মৃত্যু হয়েছে।

শিশুটির স্বজনরা আরও অভিযোগ করেন, শিশুটি মারা যাওয়ার পর তারা সিভিল সার্জনকে অবহিত করলে হাসপাতালের মালিকপক্ষ ভাড়াটিয়া লোকজন দিয়ে স্বজনদের ওপর হামলা করে এবং তাদের হাসপাতাল থেকে বের করে দেন। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

এ বিষয়ে সিভিল সার্জনের ডা. ইফতেখার মাসুম বাংলানিউজকে জানান, অভিযোগ পাওয়ার পর জেলা সিভিল সার্জনের অফিস থেকে তদন্ত টিম গঠন করা হয়েছে। তাদের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহেদ জানান, তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১০৪২ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
এমআরএ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।