ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

গোবিন্দগঞ্জে ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
গোবিন্দগঞ্জে ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার প্রতীকী ছবি

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে শিমুল মিয়া (২৫) নামে এক মাছ ব্যবসায়ীর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে নিহতের ভাই রায়হান ইসলাম বাদী হয়ে অপহরণের পর হত্যার অভিযোগ এনে ১২ জনকে আসামি করে গোবিন্দগঞ্জ থানায় মামলাটি দায়ের করেন।

গোবিন্দগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (২০ ডিসেম্বর) রাত ৮টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার ফুল পুকুরিয়া এলাকা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। শিমুল মিয়া বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার বেয়ারহাট (মুন্নাপাড়া) গ্রামের আব্দুল মুতাল্লিবের ছেলে।  

গোবিন্দগঞ্জ থানার ওসি (তদন্ত) আফজাল হোসেন বাংলানিউককে জানান, শিমুল মিয়াকে একটি সংঘবদ্ধ চক্র অপহরণের পর হত্যা করে মরদেহ বস্তায় ভরে ধান ক্ষেতে ফেলে রাখে। খবর পেয়ে সোমবার রাতেই মরদেহটি উদ্ধার করা হয়। পরদিন মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।