ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খালে, রামু-গর্জনিয়া সড়ক যোগাযোগ বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খালে, রামু-গর্জনিয়া সড়ক যোগাযোগ বন্ধ ভেঙে যাওয়া ব্রিজ। ছবি: বাংলানিউজ

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলায় বেইলি ব্রিজ ভেঙে পণ্যবাহী একটি ট্রাক খালে পড়ে গেছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) ভোর রাতে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি বিজিবি ক্যাম্প সংলগ্ন তুলাতলী এলাকায় নাইক্ষ্যংছড়ি-রামু-গর্জনিয়া সড়কে বেইলি ব্রিজ অতিক্রম করতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।

 

তবে এতে কেউ গুরুতর আহত না হলেও ট্রাক এবং ট্রাকে থাকা মুদিপণ্যের বেশ ক্ষয়ক্ষতি হয়েছে। এদিকে ঘটনার পর নাইক্ষ্যংছড়ি-রামু-গর্জনিয়া সড়কে সবরকম যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

স্থানীয়রা জানায়, দুর্ঘটনাকবলিত বেইলি ব্রিজ দিয়ে ভারী পণ্যবাহী যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা রয়েছে। দিনের বেলায় ভারী পণ্যবাহী ট্রাক ঢুকতে দেওয়া হবে না জেনে ভোর রাতেই ব্রিজটি পার হওয়ার চেষ্টা করে ট্রাক চালক। ব্রিজে ওঠার পরে নড়বড়ে ব্রিজটি ভেঙে পড়ে।

এদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন কচি দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। তাদের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। বেইলি ব্রিজটি শিগগিরই মেরামতের ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।