ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

পেকুয়ায় যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
পেকুয়ায় যুবককে কুপিয়ে হত্যা

কক্সবাজার: কক্সবাজারের পেকুয়ায় পাহাড়ি ছড়া থেকে অবৈধভাবে বালু উত্তোলনকে কেন্দ্র করে মিন্টু মিয়া (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার টৈটং ইউনিয়নের ঝুমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিন্টু মিয়া বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের পূর্ব পুঁইছড়ি গ্রামের আহমেদ হোসেনের ছেলে। নিহত মিন্টুর বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা গেছে।

টৈটং ইউনিয়ন পরিষদের সদস্য মো. কাসেম জানান, টৈটং ছড়া থেকে বালু উত্তোলনকে কেন্দ্র করে ঝুমপাড়া এলাকার জনৈক নুরুল কবিরের সঙ্গে জনৈক মো. খোকনের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে পাশের বাঁশখালী উপজেলা থেকে গিয়ে নিহত মিন্টুসহ একদল যুবক খোকনের পক্ষের মো. জয়নালের বাড়িতে গিয়ে হুমকি দিলে একপর্যায়ে দুই পক্ষের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এতে জয়নালের স্ত্রী ফরিজা খাতুন ও ভাই হাবিবউল্লাহ গুরুতর আহত হন। পরে জয়নালের পক্ষের লোকজন মিন্টুকে ধাওয়া করে ধরে ফেলেন। এ সময় তাকে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর জখম করেন তারা। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে পেকুয়া থানার ওসি কানন সরকার বাংলানিউজকে বলেন, শুনেছি বালু উত্তোলনকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। নিহত ব্যক্তির স্বজন থানায় আসছেন। এখনো এজাহার জমা দেননি। এজাহার পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওসি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। বুধবার সকালে ময়না তদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২০
এসবি/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।