ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

মনোয়ারা হাসপাতালে ভাঙচুর

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
মনোয়ারা হাসপাতালে ভাঙচুর

ঢাকা: রাজধানীর সিদ্ধেশ্বরীতে মনোয়ারা হাসপাতালে চিকিৎসকের অবহেলায় সিরাজুল ইসলাম (৭০) নামে এক রোগীর মৃত্যুর অভিযোগ উঠেছে। এ ঘটনায় মৃত রোগীর স্বজনরা হাসপাতালে ভাঙচুর চালিয়েছে।


 
মঙ্গলবার (২২ ডিসেম্বর) দিনগত রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ সময় রোগীর স্বজনরা হাসপাতালের আসবাবপত্র ও দরজা-জানালার কাঁচ ভাঙচুর করে। এক পর্যায়ে হাসপাতাল থেকে চিকিৎসক ও নার্সরা পালিয়ে যান। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, গত রোববার (২০ ডিসেম্বর) সেগুনবাগিচার ব্যবসায়ী সিরাজুল ইসলাম মনোয়ারা হাসপাতালে ভর্তি হন। হাঁটুতে সমস্যা নিয়ে হাসপাতালের অর্থোপেডিক্স বিভাগের অধ্যাপক ইসহাকের অধীনে তিনি ভর্তি ছিলেন।  

মঙ্গলবার বিকেলে তার হাঁটুতে অস্ত্রোপচারের জন্য অপারেশন থিয়েটারে নেওয়া হয়। অপারেশন চলাকালে রোগীর সেখানেই মৃত্যু হয়। এ খবর পেয়ে রোগীর আত্মীয়-স্বজনরা উত্তেজিত হয়ে পড়েন। তারা ভুল চিকিৎসার অভিযোগ এনে হাসপাতালে ভাঙচুর চালায়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বাংলাদেশ সময়: ০২৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
এমএইচ/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।