ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

বকশীগঞ্জে মুক্তিযোদ্ধাদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
বকশীগঞ্জে মুক্তিযোদ্ধাদের মধ্যে উপহার সামগ্রী বিতরণ

জামালপুর: জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের মধ্যে ক্রেস্ট ও উপহার সামগী বিতরণ করা হয়েছে।

সোমবার (২২ ডিসেম্বর) বিকেলে উপজেলার ঐতিহাসিক ধানুয়া কামালপুর হানাদারমুক্ত দিবস উদযাপন উপলক্ষে এ উপহার সামগী বিতরণ করা হয়।

ময়মনসিংহ সমন্বয় পরিষদের সার্বিক সহযোগিতায় ও উপজেলা প্রশাসনের আয়োজনে ১৩৬ জন মুক্তিযোদ্ধাকে ক্রেস্ট ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে ক্রেস্ট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার।

বীর মুক্তিযোদ্ধা আফসার আলীর সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুন মুন জাহান লিজার সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিজয়, সহ-সভাপতি নূরুল আমিন ফোরকান, বীর মুক্তিযোদ্ধা বছির আহাম্মেদ বীর প্রতীক, জহুরুল হক বীর প্রতীক (বার), নূর ইসলাম বীর প্রতীক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মফিজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা হেলাল উদ্দিন খান, সমাজসেবক হামিদুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ হোসনা, উপজেলা বণিক সমিতির সাধারণ সম্পাদক আবদুল হামিদ, আমেরিকা প্রবাসী মোসাদ্দেকুর রহমান প্রমাণিক মাসুমসহ বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৩৩১ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।