ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

চাটখিলে অটোরিকশা-ট্রলির সংঘর্ষে অন্তঃসত্ত্বাসহ নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
চাটখিলে অটোরিকশা-ট্রলির সংঘর্ষে অন্তঃসত্ত্বাসহ নিহত ২

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় অটোরিকশা ও ইটবাহী ট্রলির মুখোমুখি সংঘর্ষে সুলতানা আক্তার (১৯) নামে নয় মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূসহ দু’জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন সুলতানার মা সালেহা আক্তার (৬০)।

বুধবার (২৩ ডিসেম্বর) সকাল পৌনে ১০টার দিকে ১১ নম্বর পোলের গোড়া এলাকায় রামগঞ্জ-ঢাকা আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুলতানা উপজেলার পূর্ব শোশালিয়া কাঠিয়া বাড়ী এলাকার মোহাম্মদ সোহাগের স্ত্রী। নিহক অপরজন হলেন অটোরিকশাচালক ইদ্রিস মিয়া (৪৫)। তার বাড়িও একই এলাকায়। আহত সালেহা আক্তার একই এলাকার মনির হোসেনের স্ত্রী।  

স্থানীয়রা জানান, নয় মাসের অন্তঃসত্ত্বা সুলতানা কয়েকদিন আগে শ্বশুরবাড়ি থেকে বাবার বাড়ি দশঘরিয়ায় আসেন। বুধবার সকালে ব্যাটারি চালিত অটোরিকশায় করে  মা সালেহাকে নিয়ে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাচ্ছিলেন তিনি। পথে পোলের গোড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা ইটবাহী একটি হ্যান্ড ট্রলির সঙ্গে অটোরিকশাটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি উল্টে সড়কের পাশে ছিটকে পড়লে সুলতানা ও চালক ইদ্রিস ঘটনাস্থলেই নিহত হন। এসময় আহত হন গৃহবধূর মা সালেহা।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। চালক পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে হ্যান্ড ট্রলিটি জব্দ করা হয়েছে। আহত সালেহাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২২৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।