ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

আগৈলঝাড়ায় সড়ক দুঘর্টনায় দুই শিক্ষক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
আগৈলঝাড়ায় সড়ক দুঘর্টনায় দুই শিক্ষক নিহত

বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে দুই শিক্ষক নিহত হয়েছেন।

তারা হলেন- রাংতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল হোসেন সরদার (৪৫), সহকারী শিক্ষক বাসুদেব বিশ্বাস (৪০)।

বুধবার (২৩ ডিসেম্বর) দুপুরে উপজেলার বাশাইল-ডাসার সড়কের বাগপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলা সদর থেকে শিক্ষার্থীদের জন্য বরাদ্দ করা সরকারি বই গাড়িতে পাঠিয়ে তারা মোটরসাইকেলে করে যাচ্ছিলেন। পথে উপজেলার বাশাইল-ডাসার সড়কের বাগপাড়া নামক স্থানে পৌঁছালে ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে দুই শিক্ষক গুরুতর আহত হন। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক বাসুদেব বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। অপর শিক্ষক বাবুল হোসেন সরদারকে গুরুতর অবস্থায় বরিশাল শের ই বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নেওয়ার পর শেবাচিমের কর্তব্যরত চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন।

নিহত বাবুল হোসেন সরদারের চাচাতো ভাই সোলাইমান বাংলানিউজকে জানান, সকালে দুই শিক্ষক মিলে উপজেলা সদরে নতুন বই আনতে যান। সেখান থেকে বই গাড়িতে তুলে দিয়ে তারা মোটরসাইকেলে করে ফিরছিলেন। ফেরার পথে আগৈলঝাড়া-রাজিহার সড়কের মাঝামাঝি স্থানে পৌঁছালে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এ ঘটনায় পুলিশের উপপরিদর্শক (এসআই) আলী হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
এমএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।