ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

সিঙ্গাপুরে কোয়ারেন্টিন শেষে অর্থমন্ত্রীর চিকিৎসা শুরু

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০২০
সিঙ্গাপুরে কোয়ারেন্টিন শেষে অর্থমন্ত্রীর চিকিৎসা শুরু

ঢাকা: চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যাওয়ার পর ১৪ দিন কোয়ারেন্টিন কাটিয়ে চিকিৎসা শুরু করেছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

বুধবার (২৩ ডিসেম্বর) অনলাইনে আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে অনুষ্ঠিত সরকারি ক্রয়সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকরা শারীরিক অবস্থার কথা জানতে চাইলে অর্থমন্ত্রী এ কথা বলেন।

প্রসঙ্গত, ফলোআপ চিকিৎসার জন্য সিঙ্গাপুরে অবস্থানরত অর্থমন্ত্রী ভার্চ্যুয়ালি বৈঠকে অংশ গ্রহণ করেন।

অর্থমন্ত্রী মুস্তফা কামাল বলেন, আমি এখন সিঙ্গাপুরে আছি। ১৭ দিনের বেশি হয়েছে। ১৪ দিন কোয়ারেন্টিনে ছিলাম। গত কয়েকদিন ধরে ডাক্তার দেখাচ্ছি।

কবে নাগাদ দেশে আসছেন জানতে চাইলে মন্ত্রী বলেন, আমার যে উদ্দেশ্যে আসা তা হলেই আসব। আগে ডাক্তার দেখাই। বার বার তো আসা যাবে না। যে কষ্টে কোয়ারেন্টিন পার করেছি এটা বলা যাবে না। আপনারা আমার জন্য দোয়া করবেন।

ফলোআপ চিকিৎসার জন্য ২৮ নভেম্বর রাতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি সিঙ্গাপুরের উদ্দেশে রওনা হন। এর আগে অক্টোবর মাসে অর্থমন্ত্রী ফলোআপ চিকিৎসার জন্য দুবাই গিয়েছিলেন। কিন্তু করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে যথাযথভাবে চিকিৎসা নিতে পারেননি তিনি। ফলে এখন আবার ফলোআপ চিকিৎসার প্রয়োজনীয়তা জরুরি হয়ে পড়েছে। কিন্তু গত ১১ ডিসেম্বর দেশে ফেরার কথা থাকলেও সিঙ্গাপুরে যাওয়ার পর অর্থমন্ত্রীকে ১৪ দিনের কোয়ারেন্টিন পার করে চিকিৎসা শুরু করতে হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, ডিসেম্বরে ২৩,২০২০
জিসিজি/এজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।