ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

বান্দরবানে মার্কেটে আগুন, পুড়লো ১৩ দোকান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
বান্দরবানে মার্কেটে আগুন, পুড়লো ১৩ দোকান

বান্দরবান: বান্দরবান জেলা সদরের কেএসপ্রু মার্কেটে অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ১৩টি দোকান।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) সকাল ৮টা ১৫মিনিটে বান্দরবান বাজারের কেএসপ্রু মার্কেটের একটি দোকান থেকে থেকে আগুনের সূত্রপাত ঘটে।



স্থানীয়দের দাবি, মার্কেটের একটি দোকানের পেছন থেকে আগুনের সূত্রপাত ঘটে এবং আগুন দ্রুত ছড়িয়ে মার্কেট সম্পূর্ণ পুড়ে যায়। এ অগ্নিকাণ্ডে একটি ওষুধের দোকান, একটি লাইব্রেরি, ৩টি মুদি দোকানসহ কয়েকটি ইলেকট্রনিক মেশিনারির দোকান পুড়ে নিঃস্ব হয়ে যায় ব্যবসায়ীরা।

এদিকে আগুনের সংবাদ পেয়ে বান্দরবান ফায়ার সার্ভিসের ২টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেছে। পরে ফায়ার সার্ভিসের পাশাপাশি সেনাবাহিনী, পুলিশ, রেড ক্রিসেন্ট ও স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে কাজ করে, প্রায় দেড় ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. কামাল উদ্দিন ভুইয়া জানান, আমরা অগ্নিকাণ্ডের সংবাদ পাওয়া মাত্রই আগুন নেভানোর কাজে নেমে পড়ি। প্রাথমিকভাবে মার্কেটে ১৩টি দোকান পুড়ে গেছে, তবে, ক্ষয়ক্ষতির সঠিক পরিমান তদন্ত সাপেক্ষে জানাবে।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।