ঢাকা, রবিবার, ১৩ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে বাবা-মাকে নির্যাতনের অভিযোগ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে বাবা-মাকে নির্যাতনের অভিযোগ ফারুক আহম্মেদ ও তার বাবা-মা

বগুড়া: বগুড়ার গাবতলী উপজেলায় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক আহম্মেদের বিরুদ্ধে বাবা-মাকে মারপিট ও হত্যার হুমকির অভিযোগ উঠেছে। এজন্য বাবা-মাসহ পরিবারের সদস্যরা আত্মগোপন করে মানবেতর জীবন যাপন করছেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে কান্না জড়িত কণ্ঠে এমন অভিযোগ করেন ফারুকের পিতা গাবতলী উপজেলার উনছুরকী গ্রামের তোজাম্মেল ফকির ও তার মা ফাতেমা বেগম।

লিখিত বক্তব্যে গাবতলী উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ফারুকের বাবা তোজাম্মেল ফকির জানান, স্বেচ্ছাচারী সন্তান ফারুক রাজনৈতিকভাবে সমাজে পরিচিত হলেও পারিবারিকভাবে তিনি বিভিন্নভাবে বাবা-মাকে নির্যাতন করে থাকেন। তিনি বিভিন্ন সময় কারণে অকারণে তার বাবা-মাকে অকথ্য ভাষায় গালিগালাজসহ মারপিট করে থাকেন।

এ ঘটনায় গত ১৫ ডিসেম্বর গাবতলী থানার নন জুডিশিয়াল আমলী আদালতে ফারুকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এতে ফারুক আরও ক্ষিপ্ত হয়ে বাড়িতে প্রবেশ করতে দিচ্ছে না এবং সকল সময় হুমকি দিচ্ছে জানিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে তোজাম্মেল ফকির প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

এ বিষয়ে গাবতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুজ্জামান জানান, মারপিট বা বাড়ি থেকে বের করে দেওয়ার বিষয়টি তার জানা নেই। থানায় কোনো অভিযোগও হয়নি।

স্বেচ্ছাসেবক লীগ নেতা ফারুক আহমেদ জানান, তার বাবা-মা সহজ সরল অর্ধ শিক্ষিত মানুষ। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি গাবতলী সদর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী এবং ২৮ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী। রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন ষড়যন্ত্র করে তার সহজ সরল বাবা-মাকে ভুল বুঝিয়ে সামাজিকভাবে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ০৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।