ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

বিএসএফআইসির নতুন চেয়ারম্যান আরিফুর রহমান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
বিএসএফআইসির নতুন চেয়ারম্যান আরিফুর রহমান

ঢাকা: বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশন (বিএসএফআইসি) চেয়ারম্যান নিয়োগ পেয়েছেন কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. আরিফুর রহমান অপু।  

গ্রেড-১ পদে পদোন্নতি দিয়ে এ কর্মকর্তাকে চেয়ারম্যান নিয়োগ দিয়ে রোববার (২৭ ডিসেম্বর) প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

অপর এক প্রজ্ঞাপনের মাধ্যমে বিএসএফআইসির বর্তমান চেয়ারম্যান সনৎ কুমার সাহাকে গ্রেড-১ পদ পদোন্নতি দিয়ে জনপ্রশাসনে বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করে অবসর দেওয়া হয়েছে।

এছাড়া খাদ্য অধিদফতরের মহাপরিচালক (অতিরিক্ত সচিব) সারোয়ার মাহমুদকে গ্রেড-১ পদে পদোন্নতি দিয়ে অসবরে পাঠানোর জন্য ওএসডি করে পৃথক প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়। আগামী ৩১ ডিসেম্বর তার অবসরে যাওয়ার কথা রয়েছে।

তিন অতিরিক্ত সচিব বদলি 
ক্রীড়া পরিদফতরের পরিচালক (অতিরিক্ত সচিব) মোহা. মোমিনুর রহমানকে শিল্প মন্ত্রণালয়ে, বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) সদস্য মো. আব্দুল আউয়াল হাওলাদারকে ধর্ম মন্ত্রণালয়ে এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (অতিরিক্ত সচিব) মো. রুহুল আমিন তালুকদারকে কৃষি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২২ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এমআইএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।