ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

সন্তানকে বুকে রেখেই মায়ের মৃত্যু!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
সন্তানকে বুকে রেখেই মায়ের মৃত্যু!

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্লাপুরে দুই মাস বয়সী ছেলে সোয়ান মিয়াকে কোলে নিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে নিহত হয়েছেন সাথী বেগম (২৭) নামে এক গৃহবধূ। তবে কোলে থাকা তার ছেলে সোয়ান মিয়া অক্ষত রয়েছে।

রোববার (২৭ ডিসেম্বর) সকালে উপজেলার সাদুল্লাপুর-মাদারগঞ্জ আঞ্চলিক সড়কের বড় জামালপুরের তালেবের চাতাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাথী বেগম সাদুল্লাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের আরাজী জামালপুর গ্রামের রমজান আলীর স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে রমজান আলী তার স্ত্রী সাথী বেগম ও দুই ছেলেকে মোটরসাইকেলে নিয়ে সদর উপজেলার সাহারবাজার শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। পথে বড় জামালপুরের তালেবের চাতাল এলাকায় একটি অটোভ্যানকে সাইড দিতে গেলে সাথী বেগম কোলের শিশু সোয়ান ও আরেক ছেলে সিয়াম মিয়াকে (১১) নিয়ে ছিটকে রাস্তায় পড়েন।

তখন রাস্তার পাশে থাকা একটি ইট ভাঙ্গা মেশিনের সঙ্গে ধাক্কা লেগে গুরুত্বর আহত হন সাথী বেগম। তাকে উদ্ধার করে সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে দুর্ঘটনায় নিহত সাথী বেগমের স্বামী রমজান আলী ও দুই ছেলের কোনো ক্ষয়ক্ষতি হয়নি।  

স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত মেডিক্যাল অফিসার ডাক্তার হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, হাসপাতালে আনার আগেই সাথী বেগমের মৃত্যু হয়।

সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।