ঢাকা, রবিবার, ১২ শ্রাবণ ১৪৩১, ২৮ জুলাই ২০২৪, ২১ মহররম ১৪৪৬

জাতীয়

ডোমারে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
ডোমারে শিশু ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

নীলফামারী: নীলফামারীর ডোমারে শিশু ধর্ষণ মামলার আসামি মারুফ ইসলামকে (১৭) গ্রেফতার করেছে পুলিশ। এ ব্যাপারে শিশুটির মা বাদী হয়ে ডোমার থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

রোববার (২৭ ডিসেম্বর) দুপুর ১টার দিকে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়। মারুফ প্রাপ্ত বয়স্ক না হওয়ায় আদালত যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেয়।  

পুলিশ জানায়, শুক্রবার (২৫ ডিসেম্বর) দুপুরে ডোমার পৌরসভার কলেজপাড়া এলাকায় প্রথম শ্রেণির একটি শিশুকে ধর্ষণের অভিযোগ করে মেয়েটির মা। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (২৬ ডিসেম্বর) রাতে ডোমার থানার এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স তাকে ওই এলাকা থেকে গ্রেফতার করে।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, মেয়েটির মায়ের দায়ের করা মামলায় মারুফকে আদালতে পাঠানো হয়। মারুফ অপ্রাপ্তবয়স্ক হওয়ায় আদালত তাকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেয়। আমারা তাকে সেখানে পাঠানোর ব্যবস্থা করছি।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে ডোমার পৌরসভার কলেজপাড়া এলাকার একটি বাঁশঝাড়ে ঝালমুড়ি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করেন মারুফ। মেয়েটির চিৎকারে এলাকাবাসী ছুটে আসার আগেই মারুফ পালিয়ে যান।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।