ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে জেএমবির ৩ সদস্য গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২০
রাজশাহীতে জেএমবির ৩ সদস্য গ্রেফতার

রাজশাহী: রাজশাহীতে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামাতুল মুজাহিদিন বাংলাদেশের (জেএমবি) ৩ সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-৫।

শনিবার দিবাগত রাত থেকে রোববার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জের বিভিন্ন স্থান থেকে তাদের গ্রেফতার করা হয়।

রোববার (২৭ ডিসেম্বর) রাতে র‍্যাব-৫-এর পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার ৩ জন হলেন- রাজশাহীর গোদাগাড়ী উপজেলার হারাডাং গ্রামের ফানজুর আলীর ছেলে মো. আলী (৩৬), মহিশালবাড়ী গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে হাসান আলী (২৭) ও চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার কামার জগদইল গ্রামের ইলিয়াস উদ্দিনের ছেলে ইমন আলী (২১)।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর র‌্যাব-৫ এর একটি দল রাজশাহী জেলার গোদাগাড়ী এবং চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল এলাকায় অভিযান পরিচালনা করে ওই ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। তারা চাঁপাইনবাবগঞ্জের নাচোল থানায় সন্ত্রাস বিরোধী আইনে দায়ের করা একটি মামলার আসামি। গ্রেফতারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ০০০১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২০
এসএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।