ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

বাথরুম খুঁড়ে মিললো ফেনসিডিল!

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২১
বাথরুম খুঁড়ে মিললো ফেনসিডিল! ফেনসিডিলসহ আটক রুজেলা।

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ী উপজেলার একটি বাড়ির নির্মাণাধীন বাথরুমের মেঝের মাটি খুঁড়ে ৯৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে পুলিশ।  

গোদাগাড়ী থানাধীন প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের একটি দল শুক্রবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার তালধারী গ্রামে রুজেলা বেগম (৪০) নামে এক নারীর বাড়িতে এ অভিযান চালায়।

পরে শনিবার (৮ জানুয়ারি) দুপুরে সাংবাদিকদের এই তথ্য জানানো হয়।

এ ঘটনায় পুলিশ রুজেলা বেগমকে গ্রেফতার করেছে। রুজেলার স্বামীর নাম মিনারুল ইসলাম। অভিযানের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রুজেলার ছেলে রুবেল (২৭) পালিয়ে যেতে সক্ষম হয়েছেন। তবে তাকে পলাতক আসামি করে থানায় মামলা হয়েছে। আর এ মামলায় গ্রেফতার দেখিয়ে তার মা রুজেলাকে শনিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, তার নেতৃত্বেই অভিযান চালানো হয়। তার সঙ্গে ছিলেন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাসেল রানা, কনস্টেবল আফজাল খান ও মৌসুমি খাতুন।

প্রায় ৯৫ হাজার টাকা মূল্যের এই ফেনসিডিল উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলার বাদী হন এসআই দেলোয়ার হোসেন।

তিনি জানান, তিনি খবর পান রুজেলা বেগমের বাড়ি থেকে ফেনসিডিল বিক্রি করা হয়। এরপর সন্ধ্যায় তার বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় রুবেল পালিয়ে যান।

তবে তার মাকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে বাড়ির ভেতর নির্মাণাধীন বাথরুমের মেঝে খুঁড়ে ফেনসিডিল উদ্ধার করা হয়। একটি জারকিনের ভেতর অভিনব কায়দায় ফেনসিডিলগুলো অভিনব কৌশলে লুকিয়ে রাখা হয়েছিল বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২১
এসএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।