ঢাকা, শুক্রবার, ১২ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফেনীতে মানবাধিকার সাংবাদিকতাবিষয়ক প্রশিক্ষণ 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১
ফেনীতে মানবাধিকার সাংবাদিকতাবিষয়ক প্রশিক্ষণ 

ফেনী: ফেনীতে মানবাধিকার সাংবাদিকতাবিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) ফেনী এলজিইডি ভবন মিলনায়তন কক্ষে দিনব্যাপী এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ এনজিও ফাউন্ডেশনের (বিএনএফ) এর সহযোগিতায় ও  ইয়ুথ জার্নালিস্ট ফোরাম ফেনীর সভাপতি মো. শাহজালাল ভূঞাঁ এ কর্মশালা পরিচালনা করেন। কর্মশালায় প্রশিক্ষক ছিলেন বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরামের মহাসচিব খাইরুজ্জামান কামাল ও ঢাকার ভাসানটেক সরকারি কলেজের সহকারী অধ্যাপক আব্দুল্লাহ আল মোহন, জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির সদস্য শাহনাজ পলি প্রমুখ।  

বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ও ইয়ুথ জার্নালিস্ট ফোরাম ফেনী শাখার আয়োজনে কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী সদর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবদুর রহমান বিকম। কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক পার্থ পাল চৌধুরী।  

প্রথম আলোর ফেনী প্রতিনিধি ও ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে এবং দৈনিক মানবজমিনের ফেনী প্রতিনিধি নাজমুল হক শামীমের সঞ্চালনায় কর্মশালায় বক্তব্য রাখেন ফেনী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আবু তাহের ভূইঁয়া, সভাপতি শওকত মাহমুদ, দৈনিক ফেনীর সময় এর সম্পাদক মোহাম্মদ শাহাদাত হোসেন, দৈনিক ফেনীর সম্পাদক আরিফুল আমিন রিজভী, দৈনিক নয়া পয়গাম এর সম্পাদক এনাম পাটোয়ারী, ইয়ুথ জার্নালিস্ট ফোরাম ফেনীর সভাপতি মো. শাহজালাল ভূঞাঁ।  

ফেনীতে কর্মরত ২৫ জন সাংবাদিক এতে কর্মশালায় অংশ নেন। কর্মশালা শেষে সাংবাদিকদের সনদপত্র বিতরণ করা হয়।  

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, জানুয়ারি ১৫, ২০২১ 
এসএইচডি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।