ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বই বাঁধাই কারখানায় ১০ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
বই বাঁধাই কারখানায় ১০ বছরের শিশুর রহস্যজনক মৃত্যু প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ফকিরাপুলে একটি বই বাঁধাই কারখানা থেকে শুভ (১০) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

রোববার (১৭ জানুয়ারি) বিকেল ৩টার দিকে ফকিরাপুল কমরউদ্দিন গলির আনিস বুক বাইন্ডিং নামে বই বাঁধাই কারখানা থেকে উদ্ধার করা হয় মরদেহটি।

এরপর ময়নাতদন্তের জন্য মরদেহটি রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়।

পটুয়াখালীর গলাচিপা উপজেলার উলানিয়া গ্রামের আলাউদ্দিন মোল্লার ছেলে শুভ। বড় ভাই শাওনের সঙ্গে যাত্রাবাড়ীর ধলপুরের কালু ফকির রোডের ৬০/৪০ নম্বর বাসায় থাকতো সে। দুই ভাই দুই বোনের মধ্যে শুভ ছিল সবার ছোট।

মতিঝিল থানার উপ পরিদর্শক (এসআই) মো. ইসমাইল হোসেন বলেন, খবর পেয়ে বিকেল ৩টার দিকে ফকিরাপুলের ওই কারখানা থেকে মরদেহটি উদ্ধার করি। ৩ দিন আগেই শুভর বড় ভাই একই কারখানার কর্মচারী শাওন তাকে কারখানায় কাজে নিয়ে আসে। কীভাবে তার মৃত্যু হয়েছে তা এখনই বলতে পারছি না। ময়নাতদন্তের পরই তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনাস্থলে সিআইডির টিম আলামাত সংগ্রহ করেছে। বিস্তারিত তদন্ত করা হচ্ছে।

কারখানা মালিক মো. আনিসুর রহমান দাবি করেন, দুপুরে তিনি কারখানায় ছিলেন না।

তিনি জানান, অন্য কর্মচারীদের সঙ্গে কাজ করছিল শুভ। হঠাৎ তাকে না দেখতে পেয়ে কারখানায় ঘুমানোর স্থান গিয়ে ফ্যানের সঙ্গে গলায় গামছা পেচিয়ে ঝুলে থাকতে দেখা যায়। পরে কারখানা থেকে খবর পেয়ে কর্মচারীদের সঙ্গে নিয়ে ঝুলন্ত অবস্থা থেকে তাকে নিচে নামানো হয়। এরপর পুলিশকে খবর দেওয়া হলে তারা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৭, ২০২১
এজেডএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।