ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মেহেরপুরে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২১
মেহেরপুরে প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার ইসলামনগর গ্রামে আসমা নিজ ঘরের আড়ার সঙ্গে ওড়না পেচানো খাতুন (২৬) নামে এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ। ২ কন্যা সন্তানের জননী আসমা খাতুন মেহেরপুর সদর উপজেলার ইসলামনগর গ্রামের মালয়েশিয়া প্রবাসী আব্দুর রহমানের স্ত্রী।

বুধবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৫টার সময় স্বামীর ঘরের আড়া থেকে আসমার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশের একটি দল। তবে তার বাবার পক্ষের লোকজনের দাবি আসমাকে শ্বশুর পক্ষের লোকজন শ্বাসরোধে হত্যা করে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে প্রচার করছে।

নিহত আসমা খাতুনের খালাতো বোন শাম্মী আক্তার জানান, আসমার স্বামী গত এক বছর আগে বিদেশ গেছেন। স্বামী বিদেশ যাওয়ার পর থেকে আসমার শ্বশুর পক্ষের লোকজন তাকে নানাভাবে অত্যাচার করতেন। আসমাকে তার শ্বশুর পক্ষের লোকজনই শ্বাসরোধে হত্যা করে ঘরের আড়ায় ঝুলিয়ে রেখেছে বলে মনে হচ্ছে।

মেহেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফ হাবীব বাংলানিউজকে জানান, খবর পেয়ে আসমা খাতুনের মরদেহ উদ্ধার করা হয়েছে। হত্যা, নাকি আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে বিষয়টি বোঝা যাবে।

বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।