ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

ট্রাকের ধাক্কায় সড়কে প্রাণ হারালেন চিকিৎসক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২১
ট্রাকের ধাক্কায় সড়কে প্রাণ হারালেন চিকিৎসক প্রতীকী ছবি

রাজশাহী: রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক কৃষকের মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাতে উপজেলার রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের রাজাবাড়ী চাপাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

মৃত চিকিৎসক রাজশাহী মহানগরীর শাহ মখদুম এলাকার ডা. হীরক বিশ্বাস (৪০)। একই ঘটনায় মোটরসাইকেল চালক রাসেল হোসেন (২৪) গুরুতর আহত হয়েছেন।

তিনি মহানগরীর বড় বনগ্রাম এলাকার আরশাদ আলীর ছেলে। তাকে উদ্ধার করে প্রথমে প্রেমতলী স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। সেখান রাসেলের অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। বর্তমানে তার অবস্থাও আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রাজশাহীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. কামরুজ্জামান মিয়া জানান, একটি মোটরসাইকেলে করে তারা গোদাগাড়ীর দিকে যাচ্ছিলেন। পথে রাজাবাড়ী এলাকায় চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা একটি ট্রাক তাদের মোটরসাইকেলে সজোরে ধাক্কা দেয়। এতে তারা দু’জনই রাস্তায় ছিটকে পড়েন।

এ সময় ঘটনাস্থলেই চিকিৎসকের মৃত্যু হয়। এ সময় আহত হন মোটরসাইকেল চালক রাসেল। স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে প্রেমতলী স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। সেখান রাসেলের অবস্থার অবনতি হলে দায়িত্বরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। তার অবস্থাও ভালো নয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং মরদেহ উদ্ধার করে। মরদেহ রাতেই ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে ঘাতক ট্রাকটি সনাক্তের চেষ্টা চলছে।  
এ ঘটনায় মামলা হবে বলেও জানায় পুলিশ।

বাংলাদেশ সময়: ০৩২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২১
এসএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।