ঢাকা, শুক্রবার, ১১ আশ্বিন ১৪৩১, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

সাড়ে ৩ ঘণ্টা পর সিলেট রুটে ট্রেন চলাচল শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
সাড়ে ৩ ঘণ্টা পর সিলেট রুটে ট্রেন চলাচল শুরু

সিলেট: সিলেট রুটে সাড়ে তিন ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু হয়েছে।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দুর্ঘটনা কবলিত তেলবাহী ট্রেনের ওয়াগন উদ্ধারের পর ৬টা ১০ মিনিটে সিলেটে আটকে থাকা আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ঢাকার উদ্দেশে ছেড়ে যায়।

সিলেট রেলওয়ে স্টেশন ব্যবস্থাপক খলিলুর রহমান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

কুলাউড়া রেলওয়ে স্টেশনের সিনিয়র সাব অ্যাসিস্ট্যান্ট মেকানিক্যাল ইঞ্জিনিয়ার দুলাল চন্দ্র দাস বাংলানিউজকে বলেন, লাইনচ্যুত ট্রেনটি উদ্ধারের পর পার্শ্ববর্তী বরমচাল স্টেশনে নেওয়ার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

শনিবার বেলা আড়াইটার দিকে মৌলভীবাজারের কুলাউড়া ও ভাটেরা রেল স্টেশনের মধ্যখানে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা তেলবাহী ট্রেনের একটি ওয়াগন লাইনচ্যুত হলে সিলেটের সঙ্গে সারা দেশের রেল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

সিলেট রেলওয়ে স্টেশনের ব্যবস্থাপক খলিলুর রহমান আরও বলেন, চট্টগ্রাম থেকে আসা তেলবাহী ট্রেনের একটি ওয়াগনের ৪টি চাকা লাইনচ্যুত হয়। দুর্ঘটনার কারণে সিলেট থেকে পৌনে ৪টায় ঢাকার উদ্দেশে আন্তঃনগর পারাবত এক্সপ্রেস ছেড়ে যাওয়ার কথা থাকলেও এখনো সিলেট রেলওয়ে স্টেশনে আটকা পড়ে। অবশেষে প্রায় সাড়ে ৩ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু হয়।

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২১
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।