ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

কুড়িগ্রামে ধরলা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার, তদন্তে পিবিআই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
কুড়িগ্রামে ধরলা নদী থেকে যুবকের মরদেহ উদ্ধার, তদন্তে পিবিআই

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ধরলা সেতুর নিচ থেকে রাজু হোসেন অন্তর (২৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে মরদেহ উদ্ধার করা হয়।

সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে।

প্রাথমিকভাবে মরদেহের পরিচয় শনাক্ত করা না গেলেও পরে তার পরিচয় জানার পর এ ঘটনা তদন্তে কুড়িগ্রাম পুলিশ বিভাগসহ রংপুর পিবিআইয়ের একটি দল যৌথভাবে কাজ করছে।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আনোয়ারুল ইসলাম বাংলানিউজকে জানান, সকালে অজ্ঞাত পরিচয় এক যুবকের মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে ধরলা সেতুর একশ’ গজ দক্ষিণ থেকে গায়ে জ্যাকেট ও পরনে জিন্সের প্যান্টসহ কাঁধে কালো রঙের ব্যাগ ঝোলানো অবস্থায় অন্তরের মরদেহ উদ্ধার করা হয়। তার বাম হাতে কিছু কাটা দাগ পাওয়া গেছে।

কুড়িগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) রুহুল আমিন বাংলানিউজকে জানান, প্রাথমিকভাবে মরদেহ শনাক্ত করা না গেলেও পরবর্তিতে তার পরিচয় পাওয়া গেছে। অন্তর চুয়াডাঙ্গার অধিবাসী এবং  নাগেশ্বরী উপজেলায় একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের সূত্র ধরে তিনি গত প্রায় দেড়মাস আগে কুড়িগ্রামে আসেন বলে জানা গেছে। এটি প্রেমঘটিত কারণে আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।  

তিনি জানান, এ ঘটনা তদন্তের জন্য কুড়িগ্রাম পুলিশ বিভাগ ও রংপুর থেকে পিবিআইয়ের পরিদর্শক সাইফুল ইসলামসহ একটি দল যৌথভাবে কাজ করছে। ময়নাতদন্ত শেষে প্রকৃত ঘটনা জেনে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
এফইএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa