ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

আশুগঞ্জে কিশোরের মরদেহ উদ্ধার, ২ বন্ধু আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
আশুগঞ্জে কিশোরের মরদেহ উদ্ধার, ২ বন্ধু আটক জিআই তার দিয়ে বেঁধে রাখা মরদেহ। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ইয়াসিন আরাফাত নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় পুলিশ নিহতের ২ বন্ধুকে আটক করেছে।

শনিবার (২০ ফোব্রুয়ারি) দুপুরে উপজেলা শহরের হাজীপাড়ার ভাড়া বাসার ছাদ থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আরাফাত আশুগঞ্জ উপজেলা খাদ্য অধিদপ্তরের অবসরপ্রাপ্ত অফিস সহকারী আব্দুর রহমানের ছেলে।  

আটকরা হলো মকবুল হোসেনের ছেলে আলভী ও মৃত ফিরোজ শিকদারের ছেলে একান্ত শিকদার।  

নিহতের পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার বিকেলে ইয়াসিন আরাফাতকে তার বন্ধু আলভী, একান্ত শিকদার, প্রান্ত শিকদার, রায়হান ও সুমন ফোনে ডেকে নিয়ে যায়। এরপর থেকে ইয়াসিনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। বারবার তাকে ফোন করলেও রিসিভ করছিল না। পরে রাত সাড়ে ১১টায় ইয়াসিনের ভাই তুষার ইয়াসিনের ব্যক্তিগত ফেসবুক মেসেঞ্জারে ভয়েজ মেসেজে দেখতে পান সে তার বন্ধু রায়হানকে বলছে তারা বাসার ছাদে আছে। বিষয়টি দেখতে পেয়ে দ্রুত বাসার ছাদে গিয়ে দেখতে পান ছাদের গেট ভেতর থেকে বন্ধ, অনেক ডাকাডাকির পর কোনো সাড়াশব্দ না পেয়ে রাতেই বাসায় ফিরে আসেন। পরে শনিবার সকালে পাশের ছাদ দিয়ে গিয়ে দেখেন জিআই তার গলায় পেঁচিয়ে ইয়াসিনের মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ তাকে ডেকে নিয়ে হত্যা করেছে ওর বন্ধুরা।  

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) রইছ উদ্দিন বলেন, ঘটনাটি খুবই রহস্যজনক। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য দুজনকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa