ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথনের উদ্বোধন করলেন মেয়র লিটন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যারাথনের উদ্বোধন করলেন মেয়র লিটন অনুষ্ঠানে রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনসহ অন্যরা

রাজশাহী: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহী মহানগরে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ এর উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৩টার দিকে মহানগরের আলিফ লাম মিম ভাটার মোড় সড়কে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে এ ম্যারাথনের উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

বাংলাদেশ সেনাবাহিনীর সদর দপ্তরের ১১ পদাতিক ডিভিশন ও বগুড়া এরিয়ার তত্ত্বাবধায়নে এবং রাজশাহী জেলা প্রশানের সার্বিক সহযোগিতায় প্রোগ্রামটির আয়োজন করে এডহক ৪০ ইস্ট বেংগল (মেকানাইজড)।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী বিভিন্ন আয়োজনের মাধ্যমে আমরা উদযাপন করছি। মুজিববর্ষ উদযাপনে বাংলাদেশ সেনাবাহিনীর ম্যারথনের আয়োজন প্রশংসনীয় উদ্যোগ। আমি সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি এবং আয়োজনের সফলতা কামনা করছি।

এ সময় আরও উপস্থিত ছিলেন- সেনাবাহিনীর মেজর মনিরুজ্জামান সৈকত, সিনিয়র ওয়ারেন্ট অফিসার শামস, ওয়ারেন্ট অফিসার মনোয়ার হোসেন প্রমুখ।

ম্যারাথনটি মহানগরের আলিফ লাম মিম ভাটার মোড় থেকে শুরু হয়ে বিহাস পর্যন্ত গিয়ে শেষ হয়।

ম্যারাথনে রাজশাহী বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে কয়েকশ' শিক্ষার্থী অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
এসএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa