ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

গ্রিল কেটে বাসায় ঢুকে ডাকাতি, গ্রেফতার ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
গ্রিল কেটে বাসায় ঢুকে ডাকাতি, গ্রেফতার ৫

ঢাকা: রাজধানীতে বিশেষ অভিযান চালিয়ে সংঘবদ্ধ ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) তেজগাঁও বিভাগের একটি টিম।

শুক্রবার দিবাগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন—মোর্শেদ ওরফে হাড্ডি মোর্শেদ, জাহিদ শেখ, আরমান হোসেন, কবির হোসেন মনা ও রাসেল।

এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশি রিভলবার, ৫০ রাউন্ড গুলি, স্বর্ণালংকার, লুণ্ঠিত স্বর্ণ বিক্রির নগদ ১৮ লাখ টাকা এবং ডাকাতি কাজে ব্যবহৃত গ্রিল কাটার যন্ত্রপাতি, চাপাতি, চাকু ও রেঞ্চ উদ্ধার করা হয়।

শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।

তিনি জানান, গত ২০ অক্টোবর হাতিরঝিল থানা এলাকার বিশাল সেন্টারের পিছনে একটি বাসায় এবং ৮ ডিসেম্বর মিরেরবাগ এলাকার একটি বাসায় গ্রিল কেটে ডাকাতির ঘটনা ঘটে। ওই ঘটনায় লাইসেন্সকৃত বিদেশি রিভলবার, ৫০ রাউন্ড গুলি, স্বর্ণালংকারসহ টাকা লুট করে নিয়ে যায়। এ ঘটনায় হাতিরঝিল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় তদন্তের সূত্রে ডাকাত দলের ৫ জনকে গ্রেফতার করা হয়।

ডিবির এই কর্মকর্তা বলেন, গ্রেফতাররা সুযোগ বুঝে গ্রিল কেটে বাড়িতে প্রবেশ করে নাগরিকদের হাত-পা বেঁধে ডাকাতি করে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa