ঢাকা, শনিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৯, ১০ ডিসেম্বর ২০২২, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

জাতীয়

গেণ্ডারিয়ায় ২১ জুয়াড়ি আটক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
গেণ্ডারিয়ায় ২১ জুয়াড়ি আটক  .

ঢাকা: রাজধানীর গেণ্ডারিয়ায় এলাকা থেকে ২১ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) দিনগত রাত সোয়া ১০টার দিকে গেণ্ডারিয়া থানার আলমগঞ্জ লেন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- আব্দুল খালেক (২৮), খাজা মিয়া (৩১), ফারুক হোসেন (৪০), আয়নাল (৩৫), আশিকুল মিয়া (২৭), সাইদুর রহমান (২৩), মোতালেব শেখ (৬০), শরীফ হোসেন (৩২), দেলোয়ার হোসেন (৩২), মোস্তফা (৩৩), হারুন (৪২), মিঠু (৩৪), আলেব মিয়া (৪১), কবির হোসেন (৩৮), মামুন (২২), আলী হোসেন (২৭), হানিফ (২৬), শাহিন (১৯), আবুল হাশেম (৬০), রনি (৩২) ও জাহাঙ্গীর হোসেন (৩০)।

র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে আলমগঞ্জ লেন গলির মাজার সংলগ্ন এলাকায় অভিযান চালানো হয়। এ সময় জুয়া খেলা অবস্থায় ২১ জনকে আটক করা হয়। পরে তাদের কাছ থেকে ৫০৭ পিস জুয়া খেলার কার্ড, ১৯টি মোবাইল ফোন ও নগদ ৩১ হাজার ৯০ টাকা জব্দ করা হয়।

তিনি আরও জানান, আটকরা পেশাদার জুয়াড়ি। দীর্ঘদিন ধরে তারা একে অন্যের সঙ্গে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছিল। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০২১
এমএমআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa