ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাদের মির্জা-বাদলের পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা জারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
কাদের মির্জা-বাদলের পাল্টাপাল্টি কর্মসূচি, ১৪৪ ধারা জারি

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করে সব ধরনের সভা-সমাবেশের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে স্থানীয় প্রশাসন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পুরো বসুরহাট পৌর এলাকার সর্বত্র এ আদেশ কার্যকর থাকবে বলে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. জিয়াউল হক মীর স্বাক্ষরিত এক আদেশে বিষয়টি জানানো হয়েছে।

রোববার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মীর জিয়াউল হক মীর বিষয়টি নিশ্চিত করে জানান, দুই পক্ষ বসুরহাট পৌরসভার একই স্থানে পাল্টাপাল্টি সমাবেশ ডাকায় পুরো বসুরহাট পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।  

এসময় সব ধরনের সভা সমাবেশ ওই এলাকায় নিষিদ্ধ করা হয়েছে। সোমবার রাতে সাড়ে ১১টার দিকে ১৪৪ ধারা পরপরই বসুরহাট বাজার সহ বিভিন্ন স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এর আগে, শনিবার (২০) ফেব্রুয়ারি) দুপুরে সংবাদ সম্মেলন করে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল সোমবার দুপুরে বসুরহাট বাজারের রুপালী চত্বরে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দকে নিয়ে মিথ্যাচারের প্রতিবাদে সমাবেশ আহ্বান করে। পরে একই স্থানে দোয়া মাহফিলের আয়োজন করেন পৌর মেয়র আবদুল কাদের মির্জা।

বাংলাদেশ সময়: ২২৪২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ