ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাউফলে আ'লীগের দুই গ্রুপের সংঘর্ষ

ডিসট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
বাউফলে আ'লীগের দুই গ্রুপের সংঘর্ষ

পটুয়াখালী: পটুয়াখালীর বাউফলে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে পৌর আওয়ামী লীগের সভাপতি ও নাজিরপুর ইউনিয়ন চেয়ারম্যান ইব্রাহিম ফারুকসহ বেশ কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

রোববার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলার পাবলিক মাঠ এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

গুরুত্বর আহত ইব্রাহিম ফারুককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে এ ঘটনার পর পূরো উপজেলা জুড়ে উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানাযায়, বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েল সমর্থক ছাত্রলীগ নেতাকর্মীরা একটি মিছিল শেষে পাবলিক মাঠ অতিক্রমকালে স্থানীয় এমপি ও সাবেক চিফ হুইপ আসম ফিরোজ সমর্থিত নেতাকর্মীদের সঙ্গে কথা-কাটাকাটি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পৌর আওয়ামী লীগের সভাপতি (আ স ম ফিরোজ গ্রুপের) ইব্রাহিম ফারুক সহ বেশ কয়েকজন আহত হন।

বাউফল থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজুর রহমান জানান, পৌর আওয়ামী লীগের সভাপতি আহত হয়েছেন। এ ছাড়া তেমন কেউ আহত হননি। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ মাঠে রয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, বাউফলে উপজেলা আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন যাবৎ বিরোধ চলে আসছে। এরই ধারাবাহিকতায় এর আগেও বেশ কয়েকটি রাজনৈতিক হত্যাকাণ্ডসহ শতাধিক নেতাকর্মী আহত হওয়ার ঘটনা ঘটেছে।  

বাংলাদেশ সময়: ০২৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad