ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

মোহাম্মদপুরে ১ কোটি টাকার আফিমসহ যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
মোহাম্মদপুরে ১ কোটি টাকার আফিমসহ যুবক আটক

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে প্রায় ১ কোটি টাকা মূল্যের দশ কেজি আফিমসহ মো. সাইফুদ্দিন (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সকাল সোয়া ৭টায় র‌্যাব-২ এর একটি দল রাজধানীর মোহাম্মদপুর থানার তাজমহল রোড এলাকায় অভিযান চালায়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় এক যুবককে আটক করা হয়। এসময় তার কাছে থাকা ব্যাগ তল্লাশী করে পলিথিনের প্যাকেটের ভেতরে ১০ কেজি আফিম পাওয়া যায়। এর মূল্য প্রায় ১ কোটি টাকা। এছাড়াও দুটি মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব- ২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. আবদুল্লাহ আল মামুন বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত যুবক অনেকদিন ধরেই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। সে মূলত রাজধানীর বড় বড় খুচরা মাদক ব্যবসায়ীদের কাছে মাদক বিক্রয় করে থাকে। ভবিষ্যতে র‌্যাব- ২ এর এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ০২৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০২১
এমএমআই/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।