ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

জাতীয়

টাকা চুরির দুই বছর পর গ্রেফতার প্রতারক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
টাকা চুরির দুই বছর পর গ্রেফতার প্রতারক

রাজশাহী: বিকাশ থেকে টাকা চুরি করে নেওয়ার দুই বছরেরও বেশি সময় পর সেলিম মিয়া (২৬) নামে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। রাজবাড়ীর বালিয়াকান্দি থানার সহায়তায় তাকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা পুলিশ।

সেলিম মিয়া বালিয়াকান্দির পশ্চিম মৌকুড়ি মহারাজপুর গ্রামে ইদ্রিস মিয়ার ছেলে।

বৃহস্পতিবার (২৫ ফোব্রুয়ারি) দুপুরে রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (সদর) রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২০১৮ সালের ১০ অক্টোবর দুপুরে সালাহ উদ্দীন বিশ্বাস নামে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানা এলাকার এক ব্যক্তির মোবাইলে একটি কল আসে। ফোন করা ব্যক্তি নিজেকে বিকাশের কর্মকর্তা পরিচয় দেন। এরপর কৌশলে পিন নম্বর নিয়ে তার বিকাশ থেকে ৩২ হাজার ৬৩ টাকা চুরি করে নেয়। এ ঘটনায় তিনি ওই দিনই মহানগরীর রাজপাড়া থানায় একটি মামলা করেন।

মামলার পর রাজপাড়া থানা পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে প্রতারকের অবস্থান নিশ্চিত হয়। এরপর বুধবার (২৪ ফেব্রুয়ারি) সেলিম মিয়ার এলাকায় অভিযান চালায় পুলিশ। পরে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করে আনা হয়।

বৃহস্পতিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান মহানগর পুলিশের এ ঊর্ধ্বতন কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৫, ২০২১
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।