ঢাকা, বুধবার, ১ বৈশাখ ১৪২৮, ১৪ এপ্রিল ২০২১, ০১ রমজান ১৪৪২

জাতীয়

ফুটওভার ব্রিজের দাবিতে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৯ ঘণ্টা, মার্চ ১, ২০২১
ফুটওভার ব্রিজের দাবিতে ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে অবরোধ সড়ক অবরোধ

মুন্সিগঞ্জ: ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ফুটওভার ব্রিজের দাবিতে মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলায় মানববন্ধন ও সড়ক অবরোধ করেছে স্থানীয়রা।  

সোমবার (১ মার্চ) সকাল ১১টায় শ্রীনগর উপজেলার হাঁসাড়া এলাকায় ফুটওভার ব্রিজ নির্মাণের দাবিতে এ মানববন্ধন ও সড়ক অবরোধ করে স্থানীয়রা।

এ সময় উভয়মুখী প্রায় এক ঘণ্টা সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

এরপর দুপুর ১২টায় হাইওয়ে পুলিশ, প্রশাসন ও জনপ্রতিনিধিদের আশ্বাসে স্থানীয়রা অবরোধ তুলে নেয়। কর্মসূচিতে হাঁসাড়া কালীকিশোর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীসহ শতাধিক এলাকাবাসী অংশগ্রহণ করে।

মানববন্ধনকারীরা বলেন, ফুটওভার ব্রিজ না থাকায় এক্সপ্রেসওয়ে পারাপার হতে গিয়ে বাড়ছে দুর্ঘটনা। প্রায়ই সড়ক দুর্ঘটনায় মৃত্যুর ঘটনা ঘটছে। এমন অবস্থায় এক্সপ্রেসওয়ে বিপদজনক হয়ে পড়ছে। এ জন্য দ্রুত সময়ের মধ্যে হাঁসাড়া কালীকিশোর স্কুল অ্যান্ড কলেজ গেটে ফুটওভার ব্রিজ নির্মাণের দাবি জানান তারা।

এদিকে এক ঘণ্টা অবরোধে কয়েক কিলোমিটার এক্সপ্রেসওয়েতে যানবাহনের দীর্ঘ লাইন তৈরি হয়। স্থানীয়রা সরে গেলে যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, মার্চ ০১, ২০২১
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa