ঢাকা, রবিবার, ৪ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১, ০৫ রমজান ১৪৪২

জাতীয়

জুড়ীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, মার্চ ১, ২০২১
জুড়ীতে সাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে মানববন্ধন

মৌলভীবাজার: সাংবাদিক বুরহান উদ্দিন মুজ্জাকির হত্যার প্রতিবাদে মৌলভীবাজারের জুড়ী উপজেলায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১ মার্চ) দুপুরে উপজেলা চত্বরে আয়োজিত জুড়ীতে কর্মরত সব সাংবাদিকদের আয়োজনে এ মানববন্ধনে উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক তাজুল ইসলামের পরিচালনায় ও সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ।

 

এ সময় বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি মঞ্জুরে আলম লাল, দৈনিক প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূন চম্পু, দৈনিক মানবজমিন প্রতিনিধি ফখরুল ইসলাম, মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসহাক আলী, রত্না চা বাগান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আজিজ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট বিডি নিউজের সম্পাদক জহিরুল ইসলাম সরকার, দৈনিক আমার দেশ প্রতিনিধি হারিছ মোহাম্মদ, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি কামরুল ইসলাম নোমান, দৈনিক আমাদের অর্থনীতি প্রতিনিধি এমন রাজু আহমদসহ উপজেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সব সাংবাদিকরা।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তরা সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির, এটিএন বাংলার সাংবাদিক সাগর-রুনিসহ সব সাংবাদিক হত্যা ও নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।  
অবিলম্বে সাংবাদিক হত্যা ও নির্যাতনকারীদের  আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ০১ মার্চ, ২০২১
বিবিবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa